সারদা মামলায় মুকুল রায়ের সাথে মুখোমুখি জেরা চাইলেন কুনাল ঘোষ

9th October 2020 1:17 pm কলকাতা
সারদা মামলায় মুকুল রায়ের সাথে মুখোমুখি জেরা চাইলেন কুনাল ঘোষ


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  সারদা মামলা নিয়ে ফের বিস্ফোরক কুনাল ঘোষ। এদিন আলিপুর আদালতে গিয়ে কুনাল ঘোষ সাংবাদিকদের মুখোমুখি হন, আমি সব সময় এই মামলায় সাহায্য করে এসেছি যখনই আমাকে ডাকা হয়েছে আমি হাজিরা দিয়েছি। আজ এসেছিলাম। এদিন তিনি জানান এই মামলা থেকে যেন কোনো প্রভাবশালী ছাড় না পায়। চার্জশিটে যেন সকলের নাম থাকে। আর যদি প্রভাবশালীদের নাম চার্জশিটে না থাকে সেক্ষেত্রে সিআরপিসি ৩১৯ ধারা অনুযায়ী আমি আদালতে তাদের টেনে আনব। 

একই সঙ্গে প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে এই মামলায় মুখোমুখি জেরা চেয়ে তিনি সিবিআই আধিকারিকদের কাছে আবেদন করেছেন। 

কুণাল ঘোষের মনে করেন, কেউ বা কারা জেনে রাজনৈতিক ফায়দা না পায়। আইন সকলের জন্য সমান। তার ইঙ্গিত যে বিজেপি নেতা মুকুল এর দিকে ছিল তা বলার অপেক্ষা রাখে না।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।